শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী”

 বিনোদন প্রতিবেদক:  নাটকটি কাহিনী সংলাপ চিত্রনাট্য মুরাদ পারভেজ ও পরিচালনা এস,এম,এ, পারভেজ। নাটকটিতে অভিনয় করেছে অভিনেত্রা সজল, প্রভা, সঞ্চিতা দত্ত,আল -সামাদ রুবেল সিয়াম, তাসনিম তাসফি,আলামিন, কামরুল,সহ আরো অনেকে। নাটকটি খুব শীঘ্রই বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে নাটকের নির্মাতা জানান।

অভিনেতা সজল বলেন, ‘আমি এর আগে ও মুরাদ পারভেজের ডিরেকশনে কাজ করেছি। আমার বেশ ভালো লাগে তবে এবার তার লেখা নাটকে আমি অভিনয় করেছি। নাটকটিতে বেশ ভালো গল্প ও দর্শকের ও আর ভালো লাগবে।

সঞ্চিতাদত্ত বলেন, ‘ আমি প্রথম বার পারভেজ ভাইয়ার ডিরেকশনে অভিনয় করেছি। আমার বেশ ভালো লাগছে। তাছাড়া গল্পটাও একটু অন্যরকম ছিলো আশা করি সবার ভালো লাগবে। পরিচালক এস,এম,এ, পারভেজ, বলেন, এই নাটকে সবাই বেশ ভালো অভিনয় করেছে। নাটকের শুটিং এর কাজ মানিকগঞ্জ জমিদার বাড়ি, বেতিলাতে কাজ শেষ করেছি। নাটকে গল্পে দেখা যাবে, ‘ দিনু স্বাধীন,কৌরী,রমেন,জ্যোতি, ঢাকা থেকে একটি গাড়ি করে গ্রামরে পুরনো বাড়ি দেখতে যায়। কৌরী প্রত্নতত্ত্ব ডিপার্টমেন্ট এর স্টুডেন্ট। ফটোগ্রাফি তার নেশা। বন্ধুদের নিয়ে আরকিওলজিকাল সার্ভের জন্য জন্য চলে যায় এক পুরাতন জমিদার বাড়ি। সেখানে গিয়ে পরিচয় হয় বাড়ির মালিক কবির এর সাথে। কবির বেশ গম্ভীর, রাসভারী। বিভিন্ন নিয়ম-কানুন, শর্তে একটা সময় সে বাড়িতে থাকার ব্যাবস্থা হয়। কিন্তু প্রথম দিনেই শর্ত ভেংগে ফেলে কৌরী এবং তার বন্ধুরা। রাগ অভিমান অভিনয় অনুরাগে গল্প এগিয়ে যায় তার নিজস্ব গতিতে…. (ভালোবাসার মানুষকে ভালো রাখাই প্রকৃত ভালোবাসা। আর তেমন একজন চরিত্র হচ্ছেন আমাদের প্রত্ননারী।)

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..