সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

৫০ লক্ষ টাকার ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

ওমর ফারুক, ফেনী জেলা প্রতিনিধিঃ- ফেনীতে অর্ধকোটি টাকার ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় যাত্রীবাহী শ্যমলী পরিবহনের একটি এসি বাস জব্ধ করা হয়। বৃহস্পতিবার ০৬ ই আগষ্ট রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসডকের মহিপাল ফ্লাইওভারের নিচে চেকপোষ্ট বসিয়ে বিপুল পরিমান ইয়াবা সহ শ্যামলী পরিবহনের বাসটি আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামী জহুরুল হক (৫০) যশোর জেলার ঝিকরগাছা উপজেলার জাফরনগর গ্রামের মৃত ওহিদ আলীর ছেলে।
ফেনীস্থ র‍্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর মহিপালস্থ ফ্লাইওভারের সামনে চেকপোষ্ট বসায় র‍্যাব। এ সময় চট্রগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস কে থামানোর সংকেত দিলে বাসটির চালক গাডি না থামিয়ে চেকপোষ্ট অতিক্রম করে দ্রুত চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা ফ্লাইওভারের নিচ দিয়ে ধাওয়া করে বাসটি আটক করে। এ সময় বাসের চালক জহুরুল ইসলাম কে আটক করে র‍্যাব। এ সময় তার দেওয়া তথ্যনুযায়ী বাসের স্টিয়ারিংয়ের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় একটি ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্বার করা হয়। উদ্বারকৃত মাদক দ্রব্যের মূল্য আনুমানিক ৫০ লক্ষ টাকা বলে জানায় র‍্যাব।
এ ব্যাপারে র‍্যাবের জিজ্ঞাসাবাদ চলছে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..