সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২২ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

মংচিন থান, তালতলী(বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামে প্রেমের বিয়ে মেনে না নেয়ায় বাবা-মায়ের সাথে অভিমার করে ছেলে বেলাল আকন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বেলালকে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের দেলোয়ার হোসেন আকনের ছেলে বেলাল আকন গত ৫ বছর ধরে ঢাকায় গার্মেন্টেসে কাজ করে আসছে। গার্মেন্টেসে কর্মরত অবস্থায় ঝালকাঠি জেলার আরেক গার্মেন্টেস কর্মী মিলি আক্তারের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। বেলাল বাবা-মাকে না জানিয়ে মিলিকে বিয়ে করেন। ঈদুল আজহা উপলক্ষে বেলাল বাড়ীতে আসেন।

বেলালের বাবা-মা বিয়ের কথা জেনে ক্ষুব্ধ হন। তারা এ বিয়ে মেনে নিতে নারাজ। এ নিয়ে বেলালের সাথে বাবা-মায়ের কথা কাটাকাটি হয়। এ পর্যায় বেলাল তাদের সাথে অভিমান করে সোমবার রাতে মামা লিটন মুসুল্লীর ঘরের পিছনে রেইন্টি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বেলালকে স্বজনরা না পেয়ে খুঁজতে থাকে। পরে লিটন মুসুল্লীর ঘরের পিছনে রেইন্টি গাছের সাথে গলায় ফঁস লাগানো অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বেলালের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই দিনই ময়না তদন্তের জন্য তার মরদেহ বরগুনা মর্গে প্রেরন করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বাবা দেলোয়ার হোসেন আকন কান্নাজনিত কন্ঠে বিলাপ করে বলেন, বেলাল এভাবে অভিমান করে আত্মহত্যা করবে তা আমি বুঝতে পারিনি। আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বেলালের মরদেহ উদ্ধার শেষে ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..