সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

বানারীপাড়ায় ডাস্টবিনের ময়লা-আবর্জনায় স্তুূপ, ছড়াতে পারে ভাইরাস

 নাহিদ সরদার, বানারীপাড়া প্রতিনিধি: বানারীপাড়া উপজেলার নতুন রাস্তা নামে পরিচিত বাজার থেকে পশ্চিমে সন্ধ্যা নদী পাড়ে ঘেঁষে এই রাস্তা।মানুষের বিনোদনের কোনো যায়গা নাই মানুষ সন্ধ্যা নদী পাড়ে এই যায়গাটিকে বিনোদনের যায়গা বানিয়েছেন,প্রতিদিন এখানে শত শত মানুষ ঘুরতে আসেন এখানে ।

রাস্তায় গেলে দেখা যায়, নতুন রাস্তার পশ্চিমে প্রচুর ময়লা আবর্জনার স্তুুপ পড়ে আছে। যত্রতত্র ময়লা আবর্জনা পড়ে থাকার কারণে দুর্গন্ধের সৃষ্টি হয়েছে বেড়েছে মশা-মাছির উপদ্রব, যার কারনে জনসাধারণের মাঝে বিভিন্ন ধরনের রোগ-জীবাণু সৃষ্টি হতে পারে।

খোঁজ নিয়ে জানা যায়, ময়লা ফেলার নির্দিষ্ট জায়গা না থাকায় ময়লা গুলো রাস্তার পাশে এভাবে ফেলা হয়েছে। বর্তমানে চলাচলে রাস্তার পাশে আবর্জনা পড়ে থাকায় ঘুরতে আসা মানুষদের চলাচলে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। তাই ঘুরতে আসা মানুষের ও পৌর এলাকার বাসিন্দাদের একটাই দাবি,পৌরসভা যাতেকরে ময়লা আবর্জনা ফেলার জন্য নির্দিষ্ট একটা যায়গা বের করে।

আর বরিশালের মুক্তিযুদ্ধো পাকের মতো করে এখানেও বসার জন্য সেই রকম ব্যাবস্থা করে কতৃপক্ষের কাছে দাবী জানিয়েছেন সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..