শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১, ০১:১০ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

মাগুরার ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণ মামলা, অন্তসত্তা নারী

 মহসিন মোল্যা,মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুরে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা করেছেন ১৯ বছর বয়সী এক নারী।

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় ওই নারী এখন অন্তসত্তা হয়ে পড়েছে বলে অভিযোগে বলা হয়। অভিযুক্ত ওই বৃদ্ধের নাম মতলেব মোল্যা (৬০)। তিনি খালিয়া মধ্যপাড়া এলাকার মৃত নাকো মোল্যার ছেলে।

অভিযোগে বলা হয়, মতলেব মোল্যা ১৯বছরের ওই নারীকে বেশ কিছু দিন পূর্বে থেকে আজে বাজে কথা বলে উত্যক্ত করে আসছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। একপর্যায়ে গত ৮ ফেব্রুয়ারী থেকে তাকে ধর্ষণ করতে থাকে। বিষয়টি যাতে কাউকে না বলে তার জন্য তাকে হত্যার হুমকি দেয়।

পরবর্তীতে জুলাই মাসের ৮ তারিখ ডাক্তারি পরীক্ষার পর জানতে পারে সে অন্তসত্তা হয়ে পড়েছে।

এ বিষয়ে মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, অভিযোগের বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..