সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

মুতাছিন বিল্লাহ, বিশেষ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশে ১ কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ (১৬ জুলাই) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃনজরুল ইসলাম সরকার।

এসময় জেলা প্রশাসক বলেন,মুজিববর্ষে সবাই এগিয়ে আসুন পরিবেশ রক্ষায়,প্রত্যেকে অন্তত একটি করে গাছ লাগান।মহাকালের পথে আপনি আমি থাকবো না থাকবে আমাদের প্রজন্ম,থাকবে পরিবেশ। আর এই বৃক্ষশোভিত পরিবেশই আমাদের পরবর্তী প্রজন্মকে রক্ষা করবে। মুজিববর্ষে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলার প্রতিটি উপজেলার এই কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে এই বর্ষা মৌসুমের মধ্যেই বৃক্ষরোপণের লক্ষ্যমাত্রা পূরণ করা হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা সংসদ সদস্য-১ সোলাইয়মান হক জোয়ার্দ্দার ছেলুন, পুলিশ সুপার জাহিদুল ইসলাম সহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..