সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

বরগুনায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ মোবাইল কোর্টে অর্থদণ্ড।

সালমান, বরগুনা সদর উপজেলা প্রতিনিধি: বরগুনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহর নির্দেশে বরগুনা সদরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

এ সময় বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট এর নেতৃত্বে র‍্যাব পটুয়াখালী ও জেলা পুলিশ বরগুনার সহায়তায় বরগুনা সদর হাইস্কুল রোডের একটি দোকান থেকে প্রায় ৮১কেজি নিষিদ্ধ কারেন্ট জাল আটক করা হয় যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১,২১,৫০০টাকা। নিষিদ্ধ কারেন্ট জাল রাখার অপরাধে উক্ত ব্যবসায়ীকে মৎস রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ অনুযায়ী দণ্ড দেয়া হয়। সকল ব্যবসায়ীকে আইন অমান্য করে নিষিদ্ধ কারেন্ট জাল ক্রয়বিক্রয় থেকে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়।

পরবর্তীতে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মহোদয়ের উপস্থিতে এসব নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস করা হয়।

উল্লেখ্য যে, জনস্বার্থে আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধ কার্যক্রমকে কার্যকর ও অধিকতর দক্ষতার সাথে সম্পাদন করার জন্য বরগুনার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোস্তাইন বিল্লাহ মোবাইল কোর্ট আইন-২০০৯ এর তফসিলভূক্ত সকল আইনে অত্র জেলার সর্বত্র মোবাইল কোর্ট পরিচালনার জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের প্রতি নির্দেশনা দিয়েছেন। সে মোতাবেক বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মো. আশ্রাফুল ইসলামের তত্ত্বাবধানে বরগুনা জেলার সকল উপজেলায় মোবাইল কোর্ট অব্যাহত রয়েছে এবং জনস্বার্থে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..