বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:০১ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

চ্যাম্পিয়ন্স লিগের ড্র রোনালদো-জুভের জয়ের সম্ভাবনা কম-ম্যান সিটি কতদূর যেতে পারে

 শফিকুল ইসলাম সোহেল,স্টাফ রিপোর্টাস: চ্যাম্পিয়ন্স লিগ ফিরে এসেছে, তবে আমরা এটি জানি ১২ টি দল, ১১ টি খেলা এবং একটি বিশ্বকাপের স্টাইল শেষ আটটি নিয়ে পর্তুগালের লিসবনের দুটি ভেন্যুতে ১২ দিনের ব্যবধানে সাতটি সরাসরি নক-আউট বন্ধনের সিদ্ধান্ত নেবে কে সিদ্ধান্ত নেবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের।

কোভিড -১৯ মহামারীটি ২০১২-২০ চ্যাম্পিয়ন্স লিগের মার্চ মাসে স্থগিত করতে বাধ্য করেছে, যার ১ম রাউন্ডের অর্ধেকটি এখনও শেষ হতে যাচ্ছে, উয়েফা এই আসরের টুর্নামেন্টটি শেষ করার জন্য প্রতিযোগিতাটিকে নতুন ফর্ম্যাটে পরিণত করেছে এবং শুক্রবারের ড্রয়ের পরে, আমরা এখন ২৩ শে আগস্ট বেনফিকার এস্তাদিও দা লুজ-তে ফাইনালের পথে একটি রুট-মানচিত্র রাখি।

তবে বাকি প্রতিটি ক্লাবকে এ পর্যন্ত পেতে তাদের নিজস্ব চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে হবে, শেষ পর্যন্ত কে চ্যাম্পিয়ন্স লিগের বিজয়ী হয়ে উঠবে? ইএসপিএন চ্যাম্পিয়ন্স লিগে এখনও দাঁড়িয়ে থাকা ১২ টি ক্লাবের ফলাফলের পূর্বাভাস দিয়েছে। জিয়ান পিয়েরো গ্যাস্পেরিনির দল তাদের প্রথমবারের চ্যাম্পিয়ন্স লিগের প্রচারণায় বিপজ্জনক বহিরাগত, এবং যদিও তারা প্যারিস সেন্ট জার্মেইয়ের বিপক্ষে তাদের কোয়ার্টার ফাইনাল লড়াইয়ে নামবে, তবে ফর্ম বইয়ের পরামর্শ দিচ্ছে যে সেমিমে উন্নতি করার জন্য তাদের সত্যই অনুগ্রহ করা উচিত।

আটলান্টা সেরি এ-তে ছয়টি খেলায় জয়ের ধারাবাহিকতায় রয়েছে এবং এরই মধ্যে পরের মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে তাদের জায়গাটি বুক করে নিয়েছে। তারা গ্রুপ সিটিতে তাদের প্রথম তিনটি ম্যাচটি হারাতে পেরে অবিশ্বাস্য লড়াইয়ের চেতনা দেখিয়েছে – প্রক্রিয়াটিতে ১০ টি লক্ষ্যকে স্বীকার করে। তবে লিগ -২ বাতিল হওয়ার কারণে মার্চ থেকে পিএসজি অ্যাকশনের বাইরে থাকায় ম্যাচের ফিটনেসের ক্ষেত্রে আটলান্টার একটি বড় সুবিধা হওয়া উচিত। তারা অবশ্যই ফরাসি চ্যাম্পিয়নদের সরিয়ে সেমিফাইনালে উঠতে পারে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..