মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

সৈয়দপুরে সিঙ্গার শো-রুমের ম্যানেজার অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার

এম এইচ রনি, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর শহরের সিঙ্গার শো-রুমের ম্যানেজার মোঃ নুরুল আমিন প্রামাণিক কে আটক করেছে পুলিশ। ১ জুলাই বুধবার রাত ১০ টায় শহরের শহীদ তুলশী রাম সড়কের সিঙ্গার শো-রুমের সামনে থেকে তাকে আটক করা হয়েছে। কোম্পানির ৩২ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে মামলার প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

থানা সূত্রে আরও জানা যায়, আটক নুরুল আমিন প্রামাণিক দীর্ঘ প্রায় ১৫ বছর যাবত সিঙ্গার শো-রুমে কর্মরত। এর মধ্যে তিনি কোম্পানির অনেক টার্গেট অফার পূরণ করে বেশ কিছু এ্যাওয়ার্ড অর্জন করেছে। এমন কি পর পর কয়েকবার দেশ সেরা ম্যানেজারও হন তিনি। একারনে তার প্রতি কোম্পানী খুবই সন্তুষ্ট। আর এ সুযোগে তিনি কোম্পানির নিয়ম ভঙ্গ করে ব্যাপকহারে বিভিন্ন ইলেকট্রনিক পন্য কিস্তিতে বিক্রয় করেন। বিগত প্রায় ৫ বছর যাবত তার বিক্রিত পন্য সামগ্রীর কিস্তি আদায়ে চরম অব্যবস্থাপনা পরিলক্ষিত হয়। এতে তাকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়। কিন্তু তিনি সন্তোষজনক কোন সদুত্তর দিতে পারেনি। এতে কোম্পানি তদন্ত শুরু করলে অনেক অনিয়ম ও দূর্নীতি বেরিয়ে আসে। প্রায় ৬৮ লাখ টাকার ঘাপলা প্রকাশ পায়। এর মধ্যে ৩৬ লাখ টাকা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে পাওনার হিসাব পাওয়া গেলেও বাকী ৩২ লাখ টাকার কোন হিসাবই দিতে ব্যর্থ হয় নুরুল ইসলাম প্রামাণিক। এমতাবস্থায় সময় চান তিনি। কিন্তু একবছর পেরিয়েও হিসাব দিতে না পারায় তাকে বরখাস্ত করে আত্মসাৎকৃত অর্থ ফেরত প্রদানের নির্দেশ দেয়া হয়। এসময় সৈয়দপুর শো-রুম কোম্পানির তত্বাবধানে নিয়ে সার্বিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। কিস্তিতে পণ্য বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, কোম্পানি কর্তৃক মামলার প্রেক্ষিতে তাকে রাতে আটক করা হয়েছে এবং পরদিন সকালে নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..