রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

মাগুরার শ্রীপুরে দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান ও সদস্যদের দিনভর মাস্ক বিতরণ

মহসিন মোল্যা, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন ও ইউপি সদস্যদের উদ্যোগে গতকাল মঙ্গলবার করোনা প্রতিরোধে দিনভর মাস্ক বিতরণ করা হয়।

দ্বারিয়াপুর ইউনিয়নের চার রাস্তার মোড় এলাকায় সচেতনতা বার্তা এবং সতর্কতা অবলম্বন করা সহ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করেন দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ ওই ইউনিয়নের সদস্যবৃন্দ।

এ সময় চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে ঘন ঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে পরিষ্কার করুন। তাছাড়া কোন কাজ না থাকলে ঘরের বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান তিনি। সামাজিক দূরত্ব বাজায় রেখে করোনা ভাইরাস থেকে দেশকে রক্ষা করা সম্ভব হবে বলে জানান তিনি। দ্বারিয়াপুর একটি মানুষও মাস্ক ছাড়া ঘর থেকে বের হবে না বলে আশাবাদ ব্যক্ত করেন। এ মাস্ক বিতরণ কর্মসূচী চলবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য লাভলু বিশ্বাস, মোঃ হামজা মোল্যা, মোঃ নবুয়ত হোসেন, মোঃ ইলিয়াস মোল্যা, মহিলা সদস্য সেলিনা বেগম, হিমানী বেগম, করোনা প্রতিরোধে দ্বারিয়াপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক আশিকুর রহমান সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..