বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

জীবননগরে ট্রাকসহ সরকারী ২৩টন চাল জব্দ

 মুতাছিন বিল্লাহ, বিশেষ প্রতিনিধি:  চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের অন্তর্গত দেহাটি গ্রামে ডিবি পুলিশের একটি আকস্মিক অভিযানে ট্রাকভর্তি সরকারি চাল উদ্ধার করা হয় কিন্তু ট্রাক ড্রাইভার এবং হেলপারকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিশেষ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নে দেহাটি গ্রামে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি )পুলিশ একটি ঝটিকা অভিযান পরিচালনা করে। আর উক্ত অভিযানে অংশ নেন এসআই ইবনে খালিদ স্টালিন , এসআই সুলতান, এসআই মোহিত এসআই রাজিবুল হক ও এএসআই বিজন। এ সময় আন্দুলবাড়ীয়া দেহাটি গ্রামের অন্তর্গত পিয়াস ফিলিং স্টেশনের সামনে থেকে একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট- ১১০৭১৮) আটক করা হয়। কিন্তু এরই মধ্যে পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের ড্রাইভার এবং হেলপার দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত ট্রাকটি তল্লাশি করে ট্রাক ভর্তি সরকারি চাল উদ্ধার করা হয়। তাছাড়া ট্রাকভর্তি চালের বস্তা থাকলেও তাৎক্ষণিক গণনা করা সম্ভব হয়নি বলে সেটি সঠিকভাবে জানা যায়নি ,তবে চালের বস্তা সহ ট্রাকের ওজন দাঁড়ায় ২৯ টন। সে ক্ষেত্রে ট্রাকের ওজন বাদ দিলে চালের মোট ওজন দাঁড়ায় ২৩ টন।

এছাড়াও জানা যায়, প্রতিটি চালের বস্তায় লেখা আছে” খাদ্য অধিদপ্তর এর জন্য “উৎপাদন, মাস- নভেম্বর। নেট ওজন ৫০কেজি। দি ক্রিসেন্ট জুট মিলস কোম্পানি লিমিটেড।

এছাড়া ট্রাকভর্তি চাল উদ্ধারের ঘটনা সম্পর্কে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের দেহাটি গ্রামে পিয়াস ফিল্ম স্টেশনের সামনে থেকে ট্রাকভর্তি চাল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা( ডিবি) পুলিশ। চাল নিয়ে তদন্ত চলছে সেইসাথে এই চালের সাথে সম্পৃক্ত কোন কোন ব্যক্তি জড়িত আছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া তিনি আরো বলেন বিষয়টি সম্পর্কে এখনো পরিষ্কার করে বলা যাচ্ছে না তবে তদন্ত পূর্বক বিস্তারিত পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..