সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন

শিরোনাম :
চুনারুঘাট প্রবাসী গ্রুপের সেক্রেটারি নুরুল কালাম আযাদ দরবেশ’র নামে ফান্ডের টাকা আত্মসাদের অভিযোগ নড়াইলে গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা শশুর গ্রেফতার ত্রিশালে বৈধ মুক্তিযোদ্ধা ১১৩ জন,অবৈধ ৪১ জন নড়াইলে দু’মাদক কারবারীকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানা অষ্টমীরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তালেব ফকিরের নির্বাচনী গণসংযোগ চুনারুঘাটে ‘আমার বাড়ি আমার খামার’ প্রশিক্ষণ সম্পন্ন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার নার্সের হাতের সিনিয়র নার্স আহত জামাল হোসেন খোকনের ভোট চাইলেন সাংবাদিক নেতৃবৃন্দ নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন:

চাঁদপুরে গলায় ফাঁস দিয়ে একাদশ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

মোঃ রিফাত পাটোয়ারী, মতলব দক্ষিণ প্রতিনিধি: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় একদশ শ্রেণীর এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।গতকাল মঙ্গলবার এই ঘটনা ঘটে। পরিবার ও পুলিশ জানায়, শহরের মধ্য কলাদী এলাকায় আব্দুর রব মিয়ার ভবনের তিন তলায় আফসানা’র বড় বোন হালিমা ভাড়া থাকে।
.
নিহত আফসানা তার বোনের বাসায় থেকে পড়াশুনা করতো। ঘটনার দিন হালিমা তার চার বছরের শিশু ছেলেকে আফসানার কাছে রেখে দক্ষিণ বাইশপুর বাপের বাড়ি যায়। সন্ধ্যায় বাসায় ফিরে দেখে ভিতর থেকে দরজা লাগানো।
.
আশপাশের লোকজনের সহায়তায় হালিমা ঘরে ঢুকে দেখে ফাঁসিতে ঝুলছে আফসানা মিমি। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর গ্রামের মনির হোসেন ফরাজীর ছোট মেয়ে আফসানা।
.
সে শহরের রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে পড়তো। অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ আজ (বুধবার) সকালে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হবে। তবে কী কারণে আত্মহত্যা ঘটেছে তা জানা যায়নি।

এদিকে তার ফেজবুক বার্তায় দেওয়া তথ্য অনুসারে তার আত্মহত্যার পিছনে রহস্য কাজ করছে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..