বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

ভোলায় অপহরণের দুই দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার, আটক-১

ভোলা জেলা প্রতিনিধি : আজ সোমবার (২২ জুন) দুপুরে ভোলার বোরহানউদ্দীন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে একটি পানের বরজে মাটি খুঁড়ে সুমন নামের এক কলেজ শিক্ষার্থীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সুমন ওই এলাকার মফিজুল ইসলামের ছেলে ও বোরহানউদ্দিন আবদুল জব্বার সরকারি কলেজের ডিগ্রি পড়ুয়া ছাত্র।এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় পুলিশ মিঠু নামে এক যুবককে আটক করেছে ।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, গত ২০ জুন সন্ধ্যায় সুমন বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলো। এসময় একটি ফোন কল এলে সুমন সেখান থেকে চলে যান। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। পরে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুমনের ফোন কল ট্রাকিং করে মিঠু নামে এক যুবককে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ উপজেলার পক্ষিয়া ইউনিয়নের একটি পানের বরজের মাটি খুঁড়ে সুমনের মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মিঠু হত্যার বিষয়টি স্বীকার করেছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..