বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

চুয়াডাঙ্গায় রেড জোন, কাল থেকে লকডাউন

মুতাছিন বিল্লাহ, বিশেষ প্রতিনিধি :  চুয়াডাঙ্গা দর্শনা পৌরসভার ৫ ও ৭ নং ওয়ার্ড কে রেড জোন হিসাবে চিহ্নিত করে আগামীকাল মঙ্গলবার থেকে লকডাউন কার্যকর হচ্ছে।

সোমবার ১৫ জুন দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কোভিড ১৯ করণীয় বিষয়ক জেলা কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এ সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) আবু তারেক, সিভিল সার্জন ডাঃএ এস এম মারুফ হাসান, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, সেনাবাহিনীর ক্যাপ্টেন শাহ মোঃমারজান, চুয়াডাঙ্গা সদর নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ সাদিকুর রহমান, এবং দামুড়হুদা উপজেলার নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান সহ সরকারি কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, দর্শনা পৌরসভার ৫ ও৭ নং ওয়ার্ড কে রেড জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ নির্দেশ আগামীকাল মঙ্গলবার থেকে কার্যকর হবে। যারা গরীব অসহায় মানুষ তাদের জন্য ত্রাণ সামগ্রী ব্যবস্থা করা হবে বলে জানান জেলা প্রশাসক।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..