বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

চুয়াডাঙ্গায় ছিনতাইয়ের ঘটনায় রহস্যের গন্ধ

মুতাছিন বিল্লাহ, বিশেষ প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরের নারায়ণপুর-যাদবপুর সড়কে দুর্ধর্ষ ছিনতাই সংঘটিত হয়েছে। ছিনিয়ে নেওয়া হয়েছে ৪৩,৬০০/- (তেতাল্লিশ হাজার ছয়শত) টাকা মাত্র। রবিবার (১৪ জুন) রাত আনুমানিক ১০ টার সময় নারায়ণপুর ইটভাটা সংলগ্ন রাস্তার উপরে এই ছিনতাই সংঘটিত হয়।

ভুক্তভোগী যাদবপুর গ্রামের আজিমউদ্দিনের ছেলে ফরিজুল ইসলাম (৩৫) জানান, ঢালাইয়ের কাজ শেষে একই মোটরসাইকেল যোগে আমরা ৩ জন যাদবপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে নারায়ণপুর ইটভাটা সংলগ্ন স্থানে পৌঁছালে পূর্ব থেকে ওতপেতে থাকা ৭-৮ জন ছিনতাইকারী আমাদের গতিরোধ করে মারধরের ভয় দেখিয়ে আমার কাছে থাকা নগদ ৪৩,০০০ টাকা এবং অপর একজনের কাছে থাকা নগদ ৬০০ টাকা নিয়ে পালিয়ে যায়। মারধর করেছে কিনা এ বিষয়ে জানতে চাইলে ফরিজুল ইসলাম বলেন, প্রথমে হেলমেটে আঘাত করেছিলো তাছাড়া আমাদের কোন মারধর করেনি। তবে অন্যদিন কাজ শেষে জীবননগর থেকে টাকা ভাগ করে নিয়ে গেলেও গতরাতে সেটা করা হয়নি। আবার সাথে থাকা অন্য লোকজনদের না নিয়ে শুধুমাত্র ৩ জন টাকা নিয়ে মোটরসাইকেলে যাওয়ার বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি করেছে। কারণ তারা সকলেই জানে এই রাস্তায় এত রাতে টাকা নিয়ে যাওয়া বিপদজনক।

খবর পেয়ে গতরাতেই তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন জীবননগর থানা পুলিশের একটি দল। তবে এ ব্যাপারে থানায় এখনো পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে জানান ভুক্তভোগী ফরিজুল ইসলাম। তবে আজ সন্ধ্যার দিকে তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান। তবে ভুক্তভোগীর সাথে কথা বলেছেন জীবননগর থানার ওসি।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, আমি এই থানায় আসার পূর্বেও ওই জায়গায় এই ধরনের ঘটনা আরও ঘটেছে। তবে এই ঘটনায় ভুক্তভোগী ফরিজুল ইসলামের কথা অসামঞ্জস্যপূর্ণ হওয়ায় এটি প্রকৃতপক্ষে ছিনতাই নাকি এর পেছনে অন্য কোন উদ্দেশ্য আছে সেটা তদন্ত সাপেক্ষে জানা যাবে। আমি সর্বাত্মক চেষ্টা করছি ঘটনার রহস্য উদঘাটনের জন্য। অপরাধী যেই হোক তাকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আনা হবে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..