বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষন

মুতাছিন বিল্লাহ, বিশেষ প্রতিনিধিঃ  চুয়াডাঙ্গা দামুড়হুদার বিষ্ণুপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিশান(১৫) নামের কিশোরকে আটক করেছে পুলিশ। শিশুটি বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জানা গেছে সোমবার বেলা ৩টার সময় বিষ্ণুপুর বাজার পাড়ার কালামের মেয়ে বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী জান্নাতুল নিজ বাড়ির পাশের বাগানে খেলা করছিল। এমন সময় পাখিপাড়ার বেল্টু রহমানের ছোট ছেলে বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ের ঝরেপড়া ছাত্র অভিযুক্ত নিশান(১৫)। বনভোজন করার কথা বলে ডাক দেয়।

জান্নাতুল যেতে না চাইলে মুখ চেপে ধরে নিজ চাচা মন্টুর পাকা পায়খানার ভিতর নিয়ে যায়। দরজা লাগিয়ে জোর পূর্বক মুখ ও গলা চেপে ধরে শিশু জান্নাতুলকে ধর্ষণ করে। জান্নাতুল ছাড়া পেয়ে রক্ত মাখা অবস্থায় বাড়ি ফেরার চেষ্টা করে। এ সময় প্রতিবেশীরা ও জান্নাতুলের বোন দেখতে পেয়ে বাবা কালামকে ডাকে। তারপর জিজ্ঞেস করলে জান্নাতুল সব বলে দেয়। কালাম প্রতিবেশীর সাহায্য নিয়ে বিষ্ণুপুর পুলিশ ফাঁড়িতে ফোন করে। খবর পেয়ে বিষ্ণুপুর পুলিশ ফাড়ির ইনচার্জ মনিরুল ইসলামের সহযোগিতায় দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়। শিশু জান্নাতুলকে রক্তমাখা অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। অন্য দিকে নিশানকে আটক করে দামুড়হুদা মডেল থানায় নিয়ে যান।

এ বিষয়ে জান্নাতুলের পরিবারের বক্তব্য, নিশানের বাবা মা এসে বলে টাকা নিয়ে চাপা দিয়ে দাও। আমরা রাজি হ‌ইনি বলে নিশানের বাবা মা আমাদের মারধর করতে আসে। নিশানের বাবা ও ভাই হুমকি দিয়ে বলে পুলিশকে ফোন করেছিস ভাল কথা। এই ঘটনায় যদি তোরা কোন রকম মামলা করতে যাস তবে তোদের খুন করে ফেলব।

অভিযুক্ত নিশানের পরিবারের বক্তব্য নিতে গেলে দেখা যায় সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য আইনুদ্দীন ও এলাকাবাসী বলে দেশের এমন কঠিন সময়ে এই ঘটনায় অভিযুক্ত নিশানের উপযুক্ত শাস্তি হওয়া উচিত। যেন এমন ন্যাক্কার জনক ঘটনা কেউ ঘটাতে সাহস না পায়। দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানিয়েছেন এলাকাবাসী ও সচেতন মহল।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্দেশ্যে মামলার তদন্তকারী অফিসার এস,আই মোঃ কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা মডেল থানার মামলা নং-৬, তাং-০৯/০৬/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(১) এর ধর্ষন মামলার অভিযুক্ত কিশোর মোঃ নিশানকে (১৫) গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..