বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক “প্রত্ননারী” হবিগঞ্জের চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন: রৌমারীতে ” শীতার্তদের উষ্ণতা সরবরাহে সহানুভূতি যুব সংঘ’ চুনারুঘাট ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গরু বিতরণ ভবানীপুর ইউনিয়নের এ যাবতকালের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত চেয়ারম্যান মোঃশাহীনুর মল্লিক জীবন  লালপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতে প্রশাসনের ১৪৪ ধারা জারি “মোংলায় করোনা প্রতিরোধে ব্র্যাকের গণনাটক প্রদর্শন” শ্রীমঙ্গলে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ শ্বাশুড়ির মৃত্যু হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ কলিমনগরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত দুই জন

‘ক্যাপ্টেন মার্ভেলের’ আগেই সুপারহিরো হয়েছেন ব্রি লারসন

কিছুদিন পরই ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ মুক্তির এক বছর পূর্ণ হবে। টিভিতেও ঠিক বর্ষপূর্তিতে হবে প্রিমিয়ার। আর লকডাউনের মাঝে সিনেমাটি নিয়ে মজার মজার তথ্য দিতে শুরু করেছে ভারতীয় সংবাদমাধ্যম কইমই।

গত বছর মার্চে ‘এন্ডগেম’ মুক্তির একমাস আগে ‘ক্যাপ্টেন মার্ভেল’ ছবির মাধ্যমে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে প্রবেশ করেন ব্রি লারসন। কিন্তু এটি তার প্রথম মার্ভেল বা সুপারহিরো মুভি ছিল না!

হ্যাঁ, ঠিক শুনেছেন। ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর দৃশ্যায়ন শুরুর আগেই ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর জন্য ক্যামেরার সামনে দাঁড়ান লারসন। সে দিক থেকে টেকনিক্যালি ‘এন্ডগেম’-এর জন্যই প্রথমবার গায়ে সুপারহিরোর পোশাক ছড়িয়েছেন এই নায়িকা।

বিষয়টি খুব চমকপ্রদ নয়? অথচ ‘এন্ডগেম’-এ ব্রি লারসনের শক্তিশালী ও আত্মবিশ্বাসী অভিনয় দেখে কে বলবে প্রথমবার সুপারহিরো হয়েছেন। এমনকি এই গল্পকে ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর পরবর্তীতে শুট বলে ভ্রম হতে পারে। আর বেশির ভাগ দর্শক বা মার্ভেল ভক্ত তা-ই ভেবেছেন।

এখন এই নারী সুপারহিরোর ভক্তরা অপেক্ষা করছেন লারসনের ক্যারল ডেনভার চরিত্রটি কী গল্প নিয়ে সামনে হাজির হবে।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..